ম্যাব এর ওয়েবসাইটে প্রকাশের জন্য পৌর পরিষদ, কর্মকর্তা-কর্মচারী ও অবকাঠামো সহ আপনার পৌরসভার প্রয়োজনীয় তথ্য ম্যাব অফিসের ঠিকানায় প্রেরন করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

ম্যাব এর ওয়েবসাইটে প্রকাশের জন্য পৌর পরিষদ, কর্মকর্তা-কর্মচারী ও অবকাঠামো সহ আপনার পৌরসভার প্রয়োজনীয় তথ্য ম্যাব অফিসের ঠিকানায় প্রেরন করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ - ম্যাব এর পক্ষ থেকে শুভেচ্ছা!
উপর্যুক্ত বিষয়ে সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নিমিত্তে অবহিত করা যাচ্ছে যে, মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ-MAB সারাদেশে পৌরসভাগুলোর প্রতিনিধিত্বকারী একটি জাতীয় সংগঠন। MAB দীর্ঘদিন ধরে সরকারের নীতি সংস্কারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। বাংলাদেশে স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোকে শক্তিশালীকরণ এবং একটি বিকেন্দ্রীভূত শাসন ব্যবস্থা গড়ে তোলার মাধ্যমে রাষ্ট্রের সকল সুযোগ-সুবিধা জনগণের দোরগোড়ায় সহজে পৌছে দেয়ার লক্ষ্যকে সামনে রেখে দেশের সকল পৌরসভার প্রতিনিধিত্বকারী সংগঠন মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ-MAB ২০০৩ সাল থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। MAB ইতঃমধ্যেই স্থানীয় সরকার বিষয়ক বিভিন আন্তর্জাতিক সংগঠনের সদস্যপদ লাভ করেছে। যেমনঃ United Cities and Local Government-Asia Pacific (UCLG-ASPAC), CITYNET, CLGF, UNISDR, Mayors of Peace, World Urban Forum, Bangladesh Urban Forum, Governance Advocacy Forum, ICLEE ইত্যাদি।


www.mab.org.bd এই ওয়েবসাইট বাংলাদেশ পৌরসভা সমিতি বা মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ-ম্যাব এর জন্য Smart Software Inc প্রতিষ্ঠানের মাধ্যমে তৈরি করা হয়েছে।

যেহেতু বাংলাদেশ পৌরসভা সমিতি বিশে^র বিভিনড়ব দেশের সাথে স্থানীয় সরকার বিষয়ে যোগাযোগ রক্ষা করে। তাই, আপনাদের প্রেরিত প্রতিটি পৌরসভার বিভিনড়ব তথ্য ওয়েব সাইটে ছক আকারে প্রকাশ করা হবে।


সংযুক্ত ছক মোতাবেক আপনার পৌরসভার তথ্য ম্যাব অফিসের ঠিকানায় প্রেরন করার জন্য অনুরোধ করা যাচ্ছে।